মোহনপুরে মাদকদ্রব্য সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।
মোঃ ফয়সাল হোসেন
রাজশাহীর মোহনপুরে শুক্রবার ও শনিবারে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামি রুহুল আমিন @জেম(৩৩) এর কাছে থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং তোফাজ্জল হোসেন এর কাছে থেকে ২ পিচ ইয়াবা ট্যাবলেট,মোট ৫২ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে মোহনপুর থানা পুলি।
গ্রেফতারকৃতরা হলেন,মোহনপুর উপজেলার কেশরহাটের মুকুল মিয়ার ছেলে রুহুল আমিন@জেম (৩৩)ও একই উপজেলার সরমইল গ্রামের মৃত নজের আলী প্রামাণিক এর ছেলে তোফাজ্জল হোসেন (৪১)।
অপর দিকে,উপজেলার ধামিন পাকুড়িয়া আবাদি পানের বরজ থেকে ২টি গাঁজা গাছসহ সাগর আলী (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ।পুলিশ অভিযান চালিয়ে ওই পান বরজ থেকে ২ টি গাজার গাছ যার ওজন ৮ কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করেছে।
সাগর আলী ধামিন পাকুড়িয়া মুনসুর রহমানের ছেলে।
মামলা সুত্রে জানা যায়, উপজেলার ধামিন পাকুড়িয়া গ্রামের সাগর আলী পিতা মনসুর রহমানের লিজকৃত পান চাষের অন্তরালে সে পান বরজে গাঁজার গাছ লাগিয়ে গাছগুলি পরিচর্চা করতো । এমন সংবাদ পেয়ে পুলিশ পান বরজ থেকে গাছ ও গাঁজা উদ্ধার করে।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে