তানোর উপজেলার চুরির ঘটনায় ৪ জন গ্রেপ্তার

ফিরোজ আলম স্টাফ রিপোর্টার:

রাজশাহীর তানোর উপজেলায় (০৪ অক্টোবর) রবিবার স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারের গ্রিল কেটে চুরির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চুরি যাওয়া ০১টি DELL কোর আই ৭ ল্যাপটপ, ০১টি VIVO Y15 মডেলের মোবাইল ফোন, ১টি Nokia 110 বাটন মোবাইল, ০১টি Sony led 19 ইঞ্চি মনিটর, একসেট Micromax সাউন্ড বক্স উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার চারজন হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া মহল্লার মুনছুর মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (২১), একই এলাকার সৈয়দ আলী মন্ডলের ছেলে ফজলু আলী (৩১), গুবিরপাড়া মহল্লার মৃত পরাণ সরদারের ছেলে আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের আব্দুর করিমের ছেলে হোসেন আলী মন্ডল (২৬)।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা জানান, শনিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের সরকারি কোয়ার্টারের জানালার গ্রিল কেটে মালামাল চুরি করা হয়। রাতে তানোর থানায় একটি অভিযোগ হয়।

কালক্ষেপণ না করে রাতেই পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তাদের কাছ থেকে চুরি হওয়া মালামালও উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে মামলা তানোর থানায় রুজুকৃত মামলা করা হয় নং-২ এরপর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে