মোহনপুরে জমি লিজের টাকা নিয়ে দু’পক্ষের দ্বন্দের জেরে ছুরিকাঘাতে ৪ জন আহত

নিউজ ডেস্ক ঃ-
রাজশাহীর মোহনপুরে জমি লিজের টাকা নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে চারজন আহত হয়েছেন। গত শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলর মহব্বতপুর বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছেন। আর ঘটনায় ভুক্তভোগীদের পক্ষ থেকে মোহনপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহতরা হলেন- মোহনপুর গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে ওহাব আলী (৪৮), ছেলে রাহিসুল আলী (১৮) ও নছিমুদ্দিনের ছেলে মনিরুল ইসলাম (৩২) এবং আহাদ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত আব্দুল হামিদের দুই ছেলে হারুন ও রশিদ এবং মহব্বতপুর গ্রামের মৃত সাবের আলী ছেলে রবিউল ইসলাম একটি জলাশয় লিজ নিয়ে দীর্ঘদিন মাছ চাষ করে আসছে।

টানা কয়েকদিনের বৃষ্টিতে লিজকৃত জলাশয়ের পাশে ওহাব আলীর জমি পানিতে তলিয়ে গেছে। ওই জমির জন্যও লিজের টাকা দাবি করেন ওহাব আলী। তবে সেটা দিতে অস্বীকৃতি জানান লিজগ্রহীতা পক্ষ। এনিয়ে উভয়পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়।

শনিবার সন্ধ্যায় মহব্বতপুর বাজারে রবিউল ইসলামের সাথে ওহাব আলীসহ তার অনুসারীদের ফের বাক-বিতণ্ডা শুরু হয়। একপযার্য়ের হারুন ও রশিদ ধারালো ছুরি দিয়ে ওহাব আলী, তার ছেলে রাহিসুল আলী, নাছিমুদ্দিনের ছেলে মনিরুল ইসলামকে কুপিয়ে আহত করে। এসময় হামলাকারীদের নিবৃত্ত করতে এগিয়ে আসলে মহব্বতপুর গ্রামের আহাদ নামের এক ব্যক্তিও ছুরিকাহত হন।

পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযানও অব্যাহত রয়েছে।’

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে