সুশান্তের মৃত্যু: যা বললেন তসলিমা নাসরিন

0

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। মাত্র ৩৪ বছর বয়সী এ অভিনেতা কী কারণে আত্মহত্যা করে থাকতে পারেন, সে বিষয়ে কোনো ধারণা পাওয়া যায়নি।

তবে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে প্রশ্ন তুলেছেন প্রখ্যাত লেখিকা তসলিমা নাসরিন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তসলিমা লিখেছেন, ‘আত্মহত্যা কি সংক্রামক? মাত্র কয়দিন আগে তার সাবেক ম্যানেজার আত্মহত্যা করেছিল। এখন করল সে (সুশান্ত)। বলিউডের প্রতিশ্রুতিশীল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করল!

তার বয়স মাত্র ৩৪ বছর। আমরা জানি না নিজেকে শেষ করে দেয়ার আগে তার মাথায় কী চিন্তা কাজ করছিল। পৃথিবীর সবচেয়ে জটিল বিষয়টি হলো মানুষের এই মস্তিষ্ক।’

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের ঘরে কিছু ডি’প্রে’শন কা’টানোর ওষুধ পাওয়া যায়। যে কারণে প্রাথমিকভাবে ধা’রণা করা হচ্ছে, ডিপ্রেশনে ভূ’গছিলেন এই তরুণ অভিনেতা।

এবং এই ডিপ্রে’শন রোগটি মা’রা’ত্মক হলেও আমাদের বাংলাদেশ কিংবা উপমহাদেশে একে গু’রুত্ব দেয়া হয় না। মানুষ হাসাহাসি করে। ডিপ্রে’শনের একজন রোগী যেমন নিজেকে শেষ করতে পারে, তেমনি অন্যকেও।

ছোট পর্দায় ‘কিস দেশ মেয় হ্যায় মেরা দিল‘ দিয়ে ক্যারিয়ার শুরু হয় এই অভিনেতার। এরপরে জনপ্রিয়তা পান ‘পবিত্র রিশতা‘ সিরিয়ালের মাধ্যমে।

অভিনয় এবং ক্যারিশমাটিক উপস্থাপনার জন্য ডাক পান বড় পর্দা থেকে খুব কম সময়ের মাঝেই। ‘এমএস ধোনি- দ্যা আনটোল্ড স্টোরি’ সিনেমাটি তার ক্যারিয়ারে অন্যরকম মাত্রা যোগ করে।

’কাই পো চে’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’, ‘রাবতা’ সিনেমায় অভিনয় করে বলিউডের পরিচিত নাম হয়ে ওঠেন সুশান্ত। নেটফিক্সের ‘ড্রাইভ’ সিনেমাতেও তাকে দেখা গেছে।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে