সন্দ্বীপে টানা তিন দিনের জ্বরে এসএসসি পরীক্ষার্থীর আকস্মিক মৃত্যু।

0

বাদল রায় স্বাধীন,

টানা তিন দিনের জ্বরে কাটগড় গোলাম নবী উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী আমানউল্লাহ ইউনিয়নের আমিন উল্লাহ সেরাং এর ভাইজি,মোঃ শফিক উল্লার মেয়ে
রিমা সুলতানা প্রিমা সন্ধ্যায় আকস্মিক মৃত্যুবরন করেছে।তার বাড়ি আমান উল্যা ৭ নং ওয়ার্ডে হলেও তার মৃত্যু হয়েছে মগধরা ইউনিয়নে বোনের বাড়িতে।তার মৃত্যুর সঠিক কারন জানা না গেলেও স্কুল শিক্ষকরা করোনার সম্ভাবনা রয়েছে বলে ধারনা করছে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান শাহাদাৎ চৌধুরী। এবং তিনি বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে অবহিত করেছেন বলেও জানিয়েছেন। তবে তাকে করোনার উপস্বর্গ নয় মনে করে নাকি ইচ্ছাকৃত পরীক্ষা করানো হয়নি সেটা নিশ্চিত জানা যায়নি।এজন্য তার নমুনা পরীক্ষা করানো প্রয়োজন মনে করছে সচেতন মহল।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম জানান। বিষয়টি আমাকে চেয়ারম্যান অবহিত করেছেন। কিন্তু মেয়েটি কোথায় চিকিৎসা করেছে বা লক্ষন ছিলো কিনা এ বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই। অভিবাবকরা নাকি ডাক্তারের কাছে না গিয়ে ঝাড় ফুক করেছে বলে এমন তথ্য পেয়েছি। তাই ভিত্তিহীন তথ্য বা নির্ভরযোগ্য সুত্র ব্যতিরেকে রাত্রি বেলা দৌঁড়ানো অনেকটা অর্থহীন বলেও তিনি মন্তব্য করলেন। প্রিমার আকষ্মিক মৃত্যুতে তার সহপাঠী, শিক্ষক মন্ডলী শোকাহত ও এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

একটি উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে